পৃথক বাসচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিত: ১:২৬ অপরাহ্ণ, এপ্রিল ২৭, ২০২৩

পৃথক বাসচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

রাজধানীর হানিফ ফ্লাইওভারের টোল প্লাজায় ও ভোলার বোরহানউদ্দিন উপজেলায় বাসচাপায় ৩ মোটরসাইকেল আরোহির মৃত্যু হয়েছে।

বুধবার (২৬ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর হানিফ ফ্লাইওভারে কুতুবখালী টোল প্লাজায় কে কে ট্রাভেলসের একটি বাসের ধাক্কায় সাব্বির খান (২৫) নামে এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত সাড়ে ১২টায় তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সাব্বির যাত্রাবাড়ী থানার মাতুয়াইল দক্ষিণপাড়া এলাকার নাজিম উদ্দিন খানের ছেলে।

যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মো. আসাদুজ্জামান বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে ওই যুবককে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ১২টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মো. আসাদুজ্জামান বলেন, ফ্লাইওভারের টোল দেওয়ার সময় সাব্বিরের মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয় বাসটি। পরে বাসের চালক সোহেলকে (৩৮) আটক করে থানায় নিয়ে আসা হয় এবং বাসটিকে জব্দও করা হয়েছে। মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা আছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এদিকে বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকালে ভোলার বোরহানউদ্দিন উপজেলায় বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। ভোলা-চরফ্যাশন সড়কের বৈদ্দেরপুল নাম এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার কাচিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আব্দুর রশিদের ছেলে মনির (৩৫) ও একই উপজেলার ফুলকাচিয়া ৫নং ওয়ার্ডের আব্দুল মোতালেবের ছেলে আলী আজগর (৪০)। দুজনই মোটরসাইকেলের আরোহী ছিলেন।

পুলিশ জানান, বৃহস্পতিবার সকালে ভোলা থেকে একটি বাস চরফ্যাশনের দিকে যাচ্ছিল। পরে সাইড সড়ক থেকে ভোলা-চরফ্যাশন সড়কে একটি মোটরসাইকেল উঠে এলে বাসের নিচে চাপা পড়ে। এ সময় ঘটনাস্থলেই দুজন নিহত হন।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় উত্তেজিত জনতা কয়েকটি বাসসহ যানবাহন ভাঙচুর করে। এ সময় বিভিন্ন পয়েন্টে ব্যারিকেড দেওয়ায় জেলার প্রধান সড়কে সকাল সাড়ে ৯টা থেকে যানবাহন চলাচল বন্ধ রয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

আর্কাইভ

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930