বাংলাদেশের রত্ন শাহিন খালিক বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত

প্রকাশিত: ৯:২৫ পূর্বাহ্ণ, নভেম্বর ২০, ২০২০

বাংলাদেশের রত্ন শাহিন খালিক বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত

অভিনন্দন বার্তাঃ
USA নিউজার্সির পেটারস কাউন্সিলের ২ নাম্বার ওয়াডের ডেমোক্রেটিক পার্টির কাউন্সিলর শাহীন খালিক কে
কাউন্সিল নির্বাচনে ২য় বারের মতো বিপুল ভোটে নির্বাচিত করায়
Al Goni International Charity uk চেয়ারম্যান এম এ হুসাইন ইউকে সেক্রেটারী জেনারেল সলিসিটর মাইকেল জে হারবি এবং বৃটিশ বাংলাদেশী কমিউনিটি পক্ষ হতে Arafatnews.uk এর প্রধান উপদেষ্টা বৃটিশ বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি হাজী এ কে এম আবুতাহের চৌধুরী এবং বৃটেনের মাটিতে বিশিষ্ট আইন জীবি এবং নিউহাম বারা কাউন্সিলের ডেপুটি মেয়র ব্যারেষ্টার নাজির আহমদ লুটন বৃটিশ বাংলাদেশী বিজনেস ফোরামের সিনিয়র সহ সভাপতি বিশিষ্ট সমাজ সেবক হাজী এম এ মালিক আরাফাতনিউজ উকের সংবাদ প্রতিধির নিকট পৃথক ভাবে লাল গোলাপ শুভেচ্ছা ও অভিনন্দন বার্তা পাটিয়েছন।
তারা তাদের তাত্ক্ষণিক প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন শাহীন খালিক আমাদের বাংগালী জাতির গর্ব।তরুণ উদীয়মান সমাজ সেবক শাহীন খালিকের অক্লান্ত পরিশ্রমে নিউজার্সির মধ্যে সকল মসজিদে উচ্চ স্বরে আজান দেওয়ার ব্যবস্হা হয়েছে। শুধু তাই নয় শাহীন খালিক নিউইয়র্কের উপকন্ঠে নিউজার্সির মধ্যে একটি রোডের নাম বাংলাভাল্ব নামকরণ করে সমগ্র বাংগালী জাতির মূখ উজ্জ্বল করে নজির বিহীন ইতিহাস সৃষ্টি করেছেন।
শুধু তাই নয় বাঙালি কমিউনিটির নতুন প্রজন্ম কে সকল ধরনের চাকরির সুযোগ সৃষ্টি করে দিতে অসামান্য অবদান রেখে যাচ্ছেন তিনি।
যার জন্য বৃহত্তর বাংলাদেশী কমিউনিটি Diverse community ঐক্য বদ্ধ ভাবে সকল ষড়যন্ত্র মোকাবিলা করে তিনিকে বিপুল ভোটে পুনঃ নির্বাচিত করেছে।
উল্লেখ্য শাহীন খালিক বিয়ানীবাজার উপজেলার ঐতিহ্য বাহী আলী নগর ইউনিয়নের কৃতি সন্তান।
তাই তিনির বিজয় সংবাদ পেয়ে সমগ্র আলী নগর ইউনিয়ন বাসীর মাঝে আনন্দ উল্লাস দেখা দিয়েছে। তার পাশাপাশি বৃটেনের মাটিতে বসবাসরত আলীনগর ইউনিয়নের সকলের মধ্যে বিরাট উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে। এবং সমগ্র বিশ্বে চড়িয়ে ছিটিয়ে থাকা সিলেট জেলার অনেক রাজনৈতিক সামাজিক নেতৃত্বের সঙ্গে আরাফাত নিউজ ইউকে পত্রিকার সম্পাদক এম এ হুসাইনের টেলিযোগাযোগ মাধ্যমে এ নিয়ে মতবিনিময় হয়েছে।
তাদের তাত্ক্ষণিক প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন সাহসী দেশপ্রেমিক সুযোগ্য শাহীন খালিক কে ২য় বার মহা মূল্যবান ভোট দিয়ে বিপুল ভোটে নির্বাচিত কারার জন্য নিউইয়র্কে নিউজার্সি বাঙালি কমিউনিটির সকল কে আমরা অন্তরের অন্তস্তল থেকে মোবারক জানাই।
শাহীন খালিক নিউইয়র্কে নিউজার্সি বাঙালি কমিউনিটির সকল সুখ দুঃখ বেদনা কে ভাগাভাগি করে নিয়ে মানব সেবায় নিজেকে উৎসর্গ করবেন এটাই প্রত্যাশা।

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930